বিটিআরসি চেয়ারম্যান থ্রিজি অভিজ্ঞতা নিতে এয়ারটেল সেন্টারে।

BTRC20131010082410এয়ারটেলের থ্রিজি সেবার বিভিন্ন দিক ব্যবহারের অভিজ্ঞতা নিতে বনানীস্থ এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারে বিটিআরসি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. গিয়াসউদ্দীন আহমেদ পরিদর্শন করেছেন। তার সঙ্গে উচ্চপদস্থ সরকারি কর্মকর্তারাও ছিলেন।

বৃহস্পতিবার বিকেলে ৫টার দিকে তিনি এয়ারটেল এক্সপেরিয়েন্সে আসেন। তিনি এয়ার থ্রিজির বিভিন্ন অফার সম্পর্কে জেনে নেন এবং এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার রাজনিশ কওল, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার আশরাফুল হক চৌধুরী, চিফ ফাইন্যানশিয়াল অফিসার এস কে মুখোপাধ্যায় এবং চিফ সার্ভিস অফিসার ও হেড অফ এম কমার্স রুবাবা দৌলা উপস্থিত ছিলেন।

২ অক্টোবর বনানীতে অবস্থিত এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারে থ্রিজি সেবা উদ্বোধন করা হয়। ঢাকা শহরের বনানী ও গুলশান এলাকায় থ্রিজি সেবা পরীক্ষামূলকভাবে ব্যবহার করা যাচ্ছে। গ্রাহকরা এক্সপেরিয়েন্স সেন্টারে এসে উচ্চ গতিসম্পন্ন থ্রিজি সেবার মাধ্যমে লাইভ ভিডিও স্ট্রিমিং, ইন্টারনেট ব্রাউজিং এবং সোশ্যাল নেটওয়ার্কিং উপভোগ করতে পারবেন। ২০১৪ সালের জানুয়ারির মধ্যে দেশের ৭টি প্রধান বিভাগীয় শহরে এয়ারটেলের থ্রিজি সেবা বাণিজ্যিকভাবে চালু করবে।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বিশ্বের অন্যতম সর্ববৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেলের অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে ভারতী এয়ারটেলের । ভারতে টুজি, থ্রিজি ও ফোরজি সেবার পাশাপাশি মোবাইল বানিজ্য সেবা, ফিল্ড লাইন, ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ প্রভৃতি সেবা রয়েছে এয়ারটেলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *