পেইড সফটওয়্যার ফ্রি তে [পর্ব-০২] :: আজকের পর্বে থাকবে ফটোশপ এর প্রয়োজনীয় ১ টি প্লাগিন,ভিডিও মেকিং সফটওয়্যার ও পিছি সুপার ফাস্ট করার প্রয়োজনীয় সফটওয়্যার।

প্রথমেই সালাম নিন, কেমন আছেন সকলে আশা করি ভাল ও সুস্ত। আশা করি নিয়মিত আপনাদের সঙ্গে আপডেট সফটওয়্যার গুল শেয়ার করতে পারব। আজকের এই পর্বে থাকছে আপনাদের জন্য ৩ টি আপডেট প্রিমিয়াম সফটওয়্যার। ত দেরি কেন আসুন জেনে নেই সফটওয়্যার গুল সম্পর্কে।

PictoColor i Correct Portrait 2.0:

অনেকেই গ্রাফিক্স এর কাজ করেন আর এই প্লাগিন টা তাদের এর জন্যই। আপনারা কালার পারফেক্ট নেস নিয়ে বেসি ভাগ সময় সমস্যায় পরেন আর এই প্লাগিন টি দেবে তারেই সমাধান। প্লাগিন টি ১.১ এমবি মাত্র ত দেরি না করে ডাউনলোড করে ব্যাবহার করুন এখনেই। প্লাগিন টির বিস্তারিত যানতে ভিসিট করুন এখানে।

ডাউনলোড করুন এখানে।

Mirillis Action 2015 crack v1.2:

আশা করি সফটওয়্যার টির সম্পর্কে অনেকেই ভাল জানেন, আর যারা জানেন না তাদের বলছি, এই সফটওয়্যার টির মাধমে আপনি ভিডিও টিউটোরিয়াল, ইমেজ কেপচার সহ অনেক কিছু করতে পারবেন অনেক সহজেই। সঙ্গে রয়েছে ভিডিও এডিটিং অ ইমেজ এডিটিং এর জন্য অসাধারণ ফিচার ত দেরি না করে লেটেস্ট আপডেট সঙ্গে ফুল ভার্সন এর সুবিধা। সফটওয়্যার টি ৭ এমবি মাত্র ১৫ এমবি তে দেরি না করে ডাউনলোড করে ব্যাবহার করুন এখনেই।

ডাউনলোড করুন এখানে।

Kerish Doctor 2015 v4.6:

হুম এবার আসেন অনেকের পিছি স্লো সমস্যা সমাধানে এবার এলো পিছি FASTER সফটওয়্যার জা আপনার জাঙ্ক ফাইল,সিস্টেম এর এরর রিপায়ার করে আপনার পিছি কে  দেবে অনেক বেশি শক্তি আর অনেক বেশি স্পিড । সফটওয়্যার টি ৩৫ এমবি মাত্র ত দেরি না করে ডাউনলোড করে ব্যাবহার করুন এখনেই।

ডাউনলোড করুন এখানে।

আজকে এই প্রজন্তই সকলেই ভাল ও সুস্ত থাকুন, ডাউনলোড করতে সমস্যা হলে জানাবেন আমি ঠিক করে দেব। আর সময় পেলে আমার ফুল ভার্সন সফটওয়্যার নিয়ে করা সাইট টি ঘুরে আসতে পারেন। http://www.sarkarzone.com

এখান থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *