ডাউনলোড করে নিন IDM এর ৭.১ এবং ৭.২ ফুল ভার্সন সফটওয়্যার।

আশা করি আপনারা সবাই ভাল আসেন। কিছু দিন একটা টিউন লিখেছিলাম। আজ ও আপনাদের জন্য একটা টিউন নিয়ে আসলাম। আশা করি আপনাদের কাজে লাগবে। আজ যে টিউন নিয়ে লিখব তা হল IDM ৭.১ এবং ৭.২ এর ফুল ভার্সন সফটওয়্যার।

IDM 7.1 Crack Plus Serial Number, Activation Code

IDM মানে হল Internet Download Manager। আপনারা সবাই IDM ব্যাবহার করেন। র যারা এখন পজন্ত ব্যাবহার করেন নি তারা এখনি ডাউনলোড করে নিন। আমি আপনাদের মাজে IDM ৭.১ এবং ৭.২ ভার্সন আজ শেয়ার করব। আপনাদের অন্য ভার্সন ব্যাবহার করতে পারেন কিন্তু যদি এই ভার্সন ব্যাবহার করেন তা হলে আপনাকে কোন সিরিয়াল লাগবে না এমন কি আপনার কোন Crack/Patch ও লাগবে না। সুদু IDM এর যে কোন একটা ভার্সন ডাউনলোড করে নিন এবং ইন্সটল করুন তা হলে কয শেষ। আপনি কুব সহজে ব্যাবহার করতে পারবেন। IDM সুদু ৩০ দিন এর ফ্রী ভার্সন দেয় কিন্তু ৩০ দিন পর ডলার এর কথা বলে। আমাদের এই দেশ থেকে কই জনে ডলার দিয়ে এই IDM কিন্তু মনে হয় হাতে গুনা ২-১ সারা কেউ না। তাই আপনারা যারা এখন ও IDM ব্যাবহার করেন নি অথবা যারা ব্যাবহার করছেন কিন্তু অনেক আগের ভার্সন তারা এখনি নিচের লিঙ্ক থেকে খুব সহজে ডাউনলোড করে নিন এবং আপনার পিসি তে ইন্সটল করুন।

IDM 7.2 Full With Crack Serial Number, Activation Code

সুবিধা গুলি হল:

  • IDM টি আপনি খুব সহজে অনেক browsers এ ব্যাবহার করতে পারবেন। যেমন, Opera, Firefox, IE, AOL, MSN, and Avant Browser.
  • আপনি খুব সহজে Resume করতে পারবেন।
  • ফুল স্পীডে ডাউনলোড করতে পারবেন। তবে আপনার ইন্টারনেট স্পীড খুব ভাল হতে হবে, তা হলে আপনি খুব ভাল স্পীড পাবেন।
  • ইউটিউব থেকে যে কোন ভিডিও খুব সহজে ডাউনলোড করতে পারবেন।
  • এ ছাড়াও অনেক সুবিধা আসে।

 ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকেঃ

আজকের টিউন এখানে শেষ। আবার ও আপনাদের মাজে নতুন কিছু নিয়ে আসব। আশা করি IDM আপনাদের কাজে লাগবে। এই রকম ফুল ভার্সন সফটওয়্যার অথবা অ্যান্টিভাইরাস ডাউনলোড করতে আমার সফটওয়্যার সাইটি ভিসিত করতে পারেন।

সাইট লিঙ্কঃ Kapoor Zone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *