ডাউনলোড করে নিন গরম গরম ২০১৫ এর বেষ্ট ১টি এন্টিভাইরাস ১ বছর করে মেয়াদ সঙ্গে থাকছে পিছি ফাস্ট করার অসাধারণ এক সফটওয়্যার।

প্রথমেই সালাম নিন, কেমন আছেন সকলে আশা করি ভাল ও সুস্ত। আশা করি নিয়মিত আপনাদের সঙ্গে আপডেট সফটওয়্যার গুল শেয়ার করতে পারব। আজকে যে 2 টি সফটওয়্যার  আপনাদের দেব যা সত্যিই আপনাদের  অনেক কাজে লাগে । আসুন জেনে নেই সফটওয়্যার টির সম্পর্কে।

ESET Smart Security 2015:

এন্টিভাইরাসগুলোর মধ্যে ESET অনেকেরেই পছন্দের তালিকায় শীর্ষে। তাই আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করলাম নতুন ভার্সন ২০১৫ ফুল এক্টিভেটেড ভার্সন । এটি প্রায় দেড় বছর পর ESET এর মেজর ভার্সন আপডেট। যাই হোক ত দেরি না করে আগে ডাউনলোড করে ফেলুন। এন্টিভাইরাস টির সম্পর্কে বিস্তারিত এখানে দেখুন।

তো আগে ডাউনলোড করে ফেলুন ৩২ ও ৬৪ বিট ভার্সন।

ডাউনলোড করুন এখানে

তো আশা করছি ডাউনলোড করে ভাল ভাবে ব্যাবহার করতে পারবেন।

Advanced SystemCare Ultimate 9:

দ্রুত স্ক্যান ভাইরাস, অ্যাডওয়্যারের ও অন্যান্য হুমকি বিরুদ্ধে নির্ভরযোগ্য সুরক্ষা প্রদান করে এই সফটওয়্যার টি। সঙ্গে দেবে আপনার পিছি এর সিস্টেম এর সকল সুরক্ষা ও অনেক বেশি গতি যা আপনার পিছি কে করবে সুপার ফাস্ট। সফটওয়্যার টির সম্পর্কে বিস্তারিত জানতে এখানে দেখুন

তো দেরি না করে ডাউনলোড করে ফেলুন ৬২ এমবি এর এই সফটওয়্যার টি ।

ডাউনলোড করুন এখানে

তো দেরি না করে ব্যাবহার করুন আর মজা নিন। আশা করি সফটওয়্যার টি আপনাদের অনেক ভাল লাগবে।

আজকে এই প্রজন্তই সকলেই ভাল ও সুস্ত থাকুন, ডাউনলোড করতে সমস্যা হলে জানাবেন আমি ঠিক করে দেব। আর সময় পেলে আমার ফুল ভার্সন সফটওয়্যার নিয়ে করা সাইট টি ঘুরে আসতে পারেন।

এখান থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *