এখনি ডাউনলোড করে নিন প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপ APK একদম ফ্রিতে – (পর্ব ১)

এখন যতই দিন যাচ্ছে অ্যান্ড্রয়েড ফোন তত পপুলার হয়ে যাচ্ছে। র আমাদের দেশে 3G আসার পর অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার অনেক গুন বেরে গেছে। আশা করি এই বছরে বাংলাদেশের সবাই অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার করবে। যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার করেন, তারা তো জানেন অ্যান্ড্রয়েড ফোন আর জন্য অনেক অ্যাপ পাওয়া যাই। আজ আমি এই রকম কিছু প্রয়োজনীয় অ্যাপ নিয়ে আলোচনা করব। আমি জানি যে অনেক এ অ্যাপ গুলা নিয়ে জানেন কিন্তু অনেকে নতুন আসে তারা আবার অ্যাপ গুলা জানে না। তাদের জন্য আমার এই পোস্ট। যাই হোক অনেক কথা কইলাম আবার কাজের কথাই আসি, আমি যে অ্যাপ গুলা নিয়ে আলোচনা করব সে গুলা হলঃ IDM Pro apk, TubeMate Apk, Multi BS Player apk, Opera Mini Handler APK, UC Browser Handler APK.

IDM Pro apk

idm

আপনারা যারা পিসি ব্যাবহার করেছেন। তারা তো জানেন, IDM সফটওয়্যার টা কত দরকারি। যারা নতুন তাদের বলছি IDM হল একটি downloder যার মধ্য আপনি খুব সহজে যে কোন কিছু download করতে পারবেন। তাই র দেরি না করে নিচের লিঙ্ক থেকে এখনি download করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন

TubeMate Apk

TubeMate হল You Tube Video ডাউনলোড অ্যাপ। এই অ্যাপ আর মধ্যে আপনি খুব সহজে যে কোন You Tube Video ডাউনলোড করতে পারবেন আপনার Android ফোন থেকে। তাই র দেরি না করে নিচের লিঙ্ক থেকে এখনি download করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন।

Multi BS Player apk


BS Player এর মধ্য আপনি খুব সহজে যে কোন গুন বাজাতে পারবেন। আমি আপনাদের BS Player APK ফাইল দিতেছি। এখনি ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন।

Opera Mini Handler APK

Opera Mini Handler Android

Opera Mini Handler APK খুব প্রয়োজনীয় ব্রাউজার। গুগল এ অনেক সার্চ হয় এই অ্যাপ। কারন এই অ্যাপ দিয়ে খুব সহজে আপনি আপনার ফোন এ ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন। আমাদের দেশ অনেকে এই ব্রাউজার দিয়ে ফ্রী ইন্টারনেট চালায়। আপনি Proxy এবং port ব্যাবহার করে খুব সহজে ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন। তাই র দেরি না করে নিচের লিঙ্ক থেকে এখনি download করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন

UC Browser Handler APK

UC Browser Handler

UC Browser Handler APK খুব প্রয়োজনীয় ব্রাউজার। এই ব্রাউজার Opera MINI এর মত কাজ করে। অনেক এ আসেন যারা Opera MINi ব্যাবহার করেন না। তারা এই ব্রাউজার টি ব্যাবহার করতে পারেন। এই অ্যাপ দিয়ে খুব সহজে আপনি আপনার ফোন এ ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন। আমাদের দেশ অনেকে এই ব্রাউজার দিয়ে ফ্রী ইন্টারনেট চালায়। আপনি Proxy এবং port ব্যাবহার করে খুব সহজে ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন। তাই র দেরি না করে নিচের লিঙ্ক থেকে এখনি download করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন।

আজ এ পযন্ত.. সামনের রও এ রকম মজার কিছু অ্যাপ নিয়ে আসব। ভাল লাগলে আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন। আমার সাইট এ Android ফোন এর জন্য APK গুলা ডাউনলোড করতে পারবেন।

Visit করুনঃ APPS.SARKARFILE.COM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *