আপনার ফেসবুক অ্যাকাউন্ট ব্লক থেকে বাঁচান পেন্ডিং ফ্রেন্ড রিকুইয়েস্ত দেখেনিন।

ফেসবুকে অতিরিক্ত বা বেশী আকারে যদি আপনার পাঠানো ফ্রেন্ড রিকুয়াস্ট pending অবস্থায় থাকে তবে আপনার account block  হবার যথেস্ট সম্ভবনা রয়েছে। হতে পারে আপনি ২ বছর আগে কেঁউকে ফ্রেন্ড রিকুইয়াস্ট পাঠিয়েছিলেন অথচ তা আজও পেন্ডিং রয়েছে। কিন্তু অদ্ভুত হলেও সত্য ফেসবুক পেন্ডিং ফ্রেন্ড রিকুইয়াস্ট দেখার কোন ব্যবস্থাই রাখেনি। তাই আপনার মনের অজান্তেই থাকতে পারে অনেক অনেক পেন্ডিং ফ্রেন্ড রিকুইয়াস্ট যা হতে পারে আপনার ফেসবুক অ্যাকাউন্ট ব্লক হবার জন্য যথেস্ট! আজ এখানে এমনই একটা আপস নিয়ে আলোচনা করব যার মুল কাজই হচ্ছে ” পেন্ডিং ফ্রেন্ড রিকুইয়াস্ট”

খুঁজে বের করা! হুম্ম জানি বলতে পারেন এমন অনেক আপস আছে কিন্তু ৮০% আপস-ই দেখিছি কোন কাজই হয় না! যাক কথা না বাড়িয়ে কাজ শুরু করা যাক!

প্রথমেই আপনি “http://pfr.5social.com/” এই লিংকে ক্লিক করুন (এ সময়ে আপনার অবশ্যই ফেসবুক অ্যাকাউন্টে লগ-ইন অবস্থায় থাকতে হবে) অতঃপর দেখুন একটি অপশন আছে পেন্ডিং ফ্রেন্ড রিকুইয়াস্ট নামে ওটাতে ক্লিক করুন ।  Find Past Request বাটনে ক্লিক করতে হবে ।

এর পর নতুন একটা পেজ দেখতে পাবেন ঐখান থেকে “Get Friend Rquest Data” বাটনে ক্লিক করতে হবে। একটা নতুন উইন্ডোতে পেজটি ওপেন হবে। এখন এই পেজের সকল লিখা (কিবোর্ডের) “CTRL+A” দিয়ে সিলেক্ট করে “CTRL+C” দিয়ে কপি করে নিন।

এবার ৩ নং বক্সে “CTRL+V” দিয়ে পেস্ট করে দিয়ে “Get Past Request” বাটনে ক্লিক করেন। ব্যছ হয়ে গেল। এবার আপনি পেয়ে যাবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট-এর জন্ম থেকে পাঠানো সকল pending friend request ! ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *