আইডিএম এর লেটেস্ট আপডেট এর সঙ্গে নিয়ে নিন ফটোশপ CS6 ফুল ভার্সন একবারেই কাজ হবে। জলদি ডাউনলোড করুন।

কেমন আছেন সকলে আশা করি অনেক বেশি ভাল, আজকে আমি আপনাদের কাছে শেয়ার করবো ২ টি সফটওয়্যার যা নিয়ে আপনাদের প্রায় সমস্যায় পড়তে হয়। আজকে যা দেবো আশা করি কোন দিন সমস্যায় পরবেন না। তো দেরি না করে আসুন ডাউনলোড করে ফেলুন।

IDM বেষ্ট ভার্সন সঙ্গে IDM 6.21 এর ফুল ভার্সন নিনঃ

IDM 7.1: এই ভার্সন আপনি লাইফ টাইম ব্যাবহার করতে পারবেন একদম ফ্রি তে কোন প্রকার ভেজাল ছাড়াই । শুধু ডাউনলোড করে ইন্সটল করে ব্যাবহার সুরু করে দেন।

ডাউনলোড করুন

IDM 6.21: এই ভার্সন এ আপনাকে যা করতে হবে তা হোল প্রথমেই ডাউনলোড করে নিন, ইন্সটল করে এর ভিতরের ক্র্যা-ক ফাইল কপি করে যেখানে ইন্সটল করেছেন সেখানে পেস্ট করে দিন বেস কাজ শেষ এবার মজা করে ব্যাবহার করুন।

ডাউনলোড করুন

এবার ডাউনলোড করে নিন ADOBE Photoshop CS6 ফুল ভার্সনঃ

অনেকেই দেখি এই ফটোশপ ভার্সন টা খুঁজে ফিরছেন কিন্তু নির্ভরযোগ্য ভাল কোন ডাউনলোড লিঙ্ক পাচ্ছেন না তাই তো, তো দেরি না করে জলদি ডাউনলোড করে ফেলুন।

ডাউনলোড করুন ৩ ধাপে ৫০০ এমবি ৫০০ এমবি ও ৫০০ এমবি করে টোটাল ১৫০০ এমবি এর এই সফটওয়্যার টি।

ডাউনলোড পার্ট ১

ডাউনলোড পার্ট ২

ডাউনলোড পার্ট  ৩

ডাউনলোড করা শেষে ওয়িন রার দিয়ে খুলুন, ওয়িন রার না থাকলে এখান থেকে নামিয়ে নিন।

প্রথমে ইন্সটল করে ফেলুন, এবার ভিতরে দেখুন ৬৪ ও ৩২ বিট এর ক্র্যা-ক ফাইল দেয়া আছে সেটা কপি করে আপনার C ড্রাইভ এ যেখানে ইন্সটল করেছেন সেখানে পেস্ট করে ফটোশপ ওপেন করুন দেখুন একবারে ফুল ভার্সন।

তো আশা করি কোনপ্রকার সমস্যা হবে না হলে কমেন্ট করে জানাবেন, ভাল ও সুস্ত থাকুন সকলে,  আর হা সময় পেলে আমার সফটওয়্যার এর ফুল ভার্সন সাইট টি SarkarFile ভিসিট করতে জেন ভুল্বেন না, যেখানে পাবেন সব ফুল ভার্সন সফটওয়্যার এর বিশাল কালেকশন।

ভিসিট করুন এখানে।

ভাল থাকবেন সকলে

Comments (1)
  1. md abdullah October 6, 2014

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *